Home > All Updates > ফেসবুকে ভাইরাল মানসিক ভারসাম্যহীন সংগীতে বিশারদ গীতিকার ,সন্দীপ্তা দাস- প্রয়োজন সাহায্যের ।
All Updates

ফেসবুকে ভাইরাল মানসিক ভারসাম্যহীন সংগীতে বিশারদ গীতিকার ,সন্দীপ্তা দাস- প্রয়োজন সাহায্যের ।

সংগীতে বিশারদ , শিক্ষাগত যোগ্যতা বি এ পাস কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস ,বেঁচে আছেন মানসিক ভারসাম্যাহীন ভবঘুরে হিসেবে । এমনি একজন মহিলার খোঁজ পাওয়া গেলো উত্তর ত্রিপুরা জেলার কদমতলায় ,নাম সন্দিপ্তা দাস ।

সন্দিপ্তা দাস ইদানিং কালে ফেসবুকে ভাইরাল , উনার ঈশ্বর প্রদত্যা কণ্ঠস্বরে মুগ্ধ কয়েক লক্ষ্য মানুষ ।এতো পড়াশোনা এবং গানে ভালো ডিগ্রি নিয়ে অনেক ইন্টারভিউ দিয়ে চাকরি না পাওয়াই ভারসাম্যাহীনতার কারন বলে তার পরিবার দাবি করেন ।

সন্দীপ্তার দাদা ধিরাজ দাস জানান চিকিৎসার জন্যা বহু জায়গায় নিয়ে গেছেন কিন্তু তাতে সুস্থ করা যায় নি বলে তারা ভাগ্যের এই নির্মম পরিহাস কে মেনে নিতে বাধ্যা হন তারা।

এমন কি সন্দিপ্তার বাবা সহ পরিবারের অন্যান্য সদস্যরাও বিভিন্যা স্বাস্থ সম্পরকিত সমস্যায় জর্জরিত হয়ে আছেন বলে ,আর্থিক অবস্থাও বিপর্যয়ে । সামান্য কয়েকটা দোকান ভিটি ভাড়ার টাকা দিয়ে টানাটানির মধ্যেই ছলছে তাদের সংসার ।

বারো বছর ধরে সন্দিপ্তার এই অবস্থা । পরিবারের মেয়ে এভাবে রাস্তায় রাস্তায় ভবঘুরে হয়ে থাকুক কেই বা চায় কিন্তু আর্থিক দিক দিয়ে আজ যে তারা বড্ড অসহায় । তবু তারা চাইছেন সন্দিপ্তার চিকিৎসা হোক ,আর এই চিকিৎসা করাতে সরকার যাতে তার নিঃস্বার্থ সাহায্যের হাত বাড়িয়ে দেয় ।

গলায় ঈশ্বরপ্রদত্ত সুর, সংগীতে বিশারদ-শিক্ষাগত যোগ্যতা বি এ পাস‌ কদমতলার সন্দীপ্তা দাসের। কিন্তু ভাগ্যের পরিহাসে আজ এই মহিলা রাস্তায় রাস্তায় ঘুরে।সন্দীপ্তার জীবনের অনেক তথ্য উঠে এসেছে। পরিবারের দাবি চাকুরির চিন্তায় মানসিক ভারসাম্য হারিয়েছে সন্দীপ্তা।

Posted by mytripura.info on Thursday, 8 August 2019
সম্পূর্ণ ভিডিও দেখতে এখানে ক্লিক করুন ।

ব্যাক্তিগত কারনে না হোক , সামাজিক দায়িত্য বোধের জন্য এই পরিবারের পেছনে দাঁড়ানো প্রয়োজন । খুব বেশি করে এই খবর কে ছড়িয়ে দিন আর সরকারের স্বতঃস্ফূর্ত সাহায্যের আবেদন করুন , যেন সবার মাঝে একটা ধ্বংসপ্রায় পরিবার আবার সুস্থ ভাবে বাঁচার স্বপ্ন দেখে ,তারা যেন আর নিজেকে অসহায় মনে না করে ।