Home > All Updates > ১৬০ টি শূন্যপদে প্রার্থী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস – জেনে নিন বিস্তারিত
All UpdatesBengaliCareer GuideJob NewsNational

১৬০ টি শূন্যপদে প্রার্থী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস – জেনে নিন বিস্তারিত

১৬০ জন কে কাস্টমার এজেন্ট এবং ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার পদে নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস। প্রাথমিক ভাবে তিন বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। ভালো কাজের ভিত্তিতে চুক্তির মেয়াদ আরও বাড়ানো হতে পারে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন ইন্টারভিউ এর মাধ্যমে মুম্বই তে।

Pictures Source Google

শূন্যপদের বিস্তারিত

কাস্টমার এজেন্ট : মোট শূন্যপদ ১০০ টি

শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে স্নাতক হতে হবে, সঙ্গে রিজার্ভেশন, টিকেটিং, কম্পিউটারাইজড প্যাসেঞ্জার চেকিং, কার্গো হ্যান্ডলিং সংক্রান্ত কাজে অন্তত ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে অথবা ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন ( আই এ টি এ) থেকে ইউ এফ টি এ/ এফ আই এ টি এ এ / ডি জি অথবা কার্গো সংক্রান্ত ডিপ্লোমা কোর্স পাশ হতে হবে।

Also Read ২০০০ জন প্রবেশনারি অফিসার নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া – রইলো বিস্তারিত

ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার : মোট শূন্যপদ ৬০ টি।

শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম মাধ্যমিক পাশ, সঙ্গে বৈধ হেভি মোটর ভেহিক্যল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বেতন: ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার পদের ক্ষেত্রে মাসিক ১৮,৩৬০ টাকা এবং কাস্টমার এজেন্ট পদের ক্ষেত্রে মাসিক ২০,১৯০ টাকা।

বয়স : ০১/০৪/২০১৯ তারিখে ২৮ বছরের মধ্যে হতে হবে। তফসিলিরা ৫ বছর এবং ও বি সি রা বছর ছাড় পাবেন।

কাস্টমার এজেন্ট পদের জন্য ওয়াক-ইন ইন্টারভিউ ২৫ শে এপ্রিল। স্ক্রিনিংয়ের মাধ্যমে নির্বাচিত প্রার্থীদের গ্রুপ ডিসকাশন টেস্ট নেওয়া হবে।

Also Readআইটি সেক্টরে চাকরির স্বপ্ন? প্রস্তুতি শুরু হোক উচ্চমাধ্যমিকের পরেই; কোন কোর্সে ভর্তি হবেন? ঠিক করুন এখনই

ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার পদের জন্য ওয়াক-ইন ইন্টারভিউ ২রা মে। প্রার্থী বাছাই করা হবে ট্রেড টেস্ট এবং ড্রাইভিং টেস্টের মাধ্যমে।

ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা : System & Training Division, 2nd floor, GSD complex, Airport gate no. 5, Sahar, Andheri-E, Mumbai – 400099

আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। আবেদনের বয়ান ডাউনলোড করে নেবেন www.airindia.in ওয়েবসাইট থেকে। প্রার্থীর চালু ইমেল আইডি থাকতে হবে। দরখাস্তের নির্দিষ্ট স্থানে প্রার্থীর একটি রঙিন পাসপোর্ট সাইজ ফটো সেঁটে দেবেন এবং ফটোর উপর আড়াআড়ি ভাবে সই করবেন। ফি বাবদ ৫০০ টাকার ডিমান্ড ড্রাফট সঙ্গে নিয়ে যাবেন। ড্রাফটটি ‘AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD’ এর অনুকূলে প্রদেয় হতে হবে। এছাড়াও সঙ্গে নেবেন সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত নকল। আরও খুঁটিনাটি তথ্যের জন্য উপরে দেওয়া ওয়েবসাইট দেখুন৷


Also Readজেনে নিন ডিপ্রেশন কি ? কীভাবে বাঁচবেন ডিপ্রেশনের শিকার হওয়ার থেকে ?